জন্মদিনে মিথুনের বাসভবনে নেমেছিলো নেতা-কর্মীদের ঢল

সুজন কান্তি পাল , কক্সটিভি
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী, ২০১৯
জন্মদিনে মিথুনের বাসভবনে নেমেছিলো নেতা-কর্মীদের ঢল

নানা অায়োজনের মধ্য দিয়ে উখিয়া উপজেলা ছাত্রলীগ সভাপতি মকবুল হোছাইন মিথুনের ২৬ তম জন্মদিন পালিত হয়েছে গতকাল বুধবার। বাংলাদেশ ছাত্রলীগ উখিয়া উপজেলা শাখার বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ দিনভর খতমে কোরঅান, দোয়া মাহফিল, ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ, কেক কাটাসহ নানা অায়োজনের মধ্য দিয়ে দিনটি পালন করেছে।

অন্যদিকে জন্মদিন উপলক্ষে গতকাল ছাত্রলীগ সভাপতি মকবুল হোছাইন মিথুনের বাসভবনে নেমে ছিলো নেতা-কর্মীদের ঢল। সারাদিন মকবুল হোছাইন মিথুন দলীয় নেতা-কর্মীদের সাথে তার বাস ভবনে শুভেচ্ছা বিনিময় করেন।জন্মদিন উপলক্ষে তার বাসভবনে প্রশাসনিক কর্মকর্তা, আওয়ামীলীগ ও তার বিভিন্ন অংগ সংগঠনের নেতৃবৃন্দ, নানা শ্রেণী-পেশার মানুষ সহ ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ তাকে শুভেচ্ছা জানান এবং তার জন্য দোয়া করেন।

এ সময় উল্লেখযোগ্যদের মধ্যে যারা উপস্থিত ছিলেন তারা হলেন উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, জেলা আওয়ামীলীগ সদস্য অাবুল মনসুর চৌধুরী, সহকারী পুলিশ সুপার নিহাদ অাদনান তাইহান (উখিয়া), কৃষকলীগ সভাপতি সুলতান মাহমুদ চৌধুরী প্রমুখ। সেখানে রাতে অামন্ত্রিত অতিথিদের জন্য নৈশ্য ভোজের অায়োজন করা হয়।

পরে অনুষ্ঠিত হয় ঝমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান। জন্মদিন উপলক্ষে প্রতিক্রিয়ায় মকবুল হোছাইন মিথুন নেতা-কর্মী-শুভানুধ্যায়ীদেরকে শুভেচ্ছা জানান। এবং তার জন্য দোয়া কামনা করেন। সর্বোপরি মহান অাল্লাহ্ তায়ালার কাছে মানুষের সেবা করার সুযোগ দেয়ায় কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

সংবাদটি আপনার ফেইসবুকে শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ :