উত্তর নুনিয়ারছড়ায় বসতবাড়ি দখলকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় আহত-৫

কক্সটিভি প্রতিবেদক♦
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০

কক্সবাজার শহরের উত্তর নুনিয়ারছড়ায় বসতবাড়ি দখলকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় ৫ জন আহত হয়েছে। মংগলবার বিকেলে এ ঘটনা ঘটে। আহতরা কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, কোষ্টগার্ডে কর্মরত জামাল হোসেনের পৈর্তৃক বাড়ি জোরপুর্বক দখলে নিতে মরিয়া হয়ে উঠে একটি চক্র। যার ধারাবাহিকতায় স্থানীয় সশস্ত্র সন্ত্রাসী ও ইয়াবা ব্যবসায়ী মোজাম্মেল হক, মুফিজুর রহমান, মোহাম্মদ আলী, মোহাম্মদ জিসান, মোহাম্মদ আলমের নেতৃত্বে ব্যাপক সন্ত্রাসী হামলা চালানো হয়। খবর পেয়ে কক্সবাজার সদর মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
এসময় ৫ জনকে ধারালো অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে গুরুত্বর আহত করে সন্ত্রাসীরা। আহতরা হল, গিয়াস উদ্দিন, মোহাম্মদ সোহেল, মোহাম্মদ ইরফান, তানভির ও সাজিন। আহতরা কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে।
উল্লেখ্য, হামলায় নেতৃত্বদানকারী ইয়াবা মোজাম্মেল এর আগেও বিভিন্ন সময় নানা অপরাধ সংগঠিত করে।
এমনকি গত কিছুদিন পূর্বে ইয়াবা মোজাম্মেল তার দলবল নিয়ে দিন দুপুরে জনসম্মুখে ধারালো অস্ত্র শস্ত্র নিয়ে গুরুত্বর আহত জামাল হোসেন ও তার পরিবারের উপর উপোর্যপুরি হামলা চালায়। স্থানীয়দের অভিযোগ, ইয়াবা মোজাম্মেলের আস্তানায় হানা দিলে বিভিন্ন ধরনের আগ্নেয়াস্ত্র পাওয়া যাবে।

সংবাদটি আপনার ফেইসবুকে শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ :