উখিয়ায় পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার হলেন একই পরিবারের ৪ জন

কক্সটিভি প্রতিবেদক♦
  • প্রকাশিত সময় : শনিবার, ১১ জুলাই, ২০২০

উখিয়ায় পাওনা টাকা চাইতে গিয়ে প্রতিপক্ষের হামলার শিকার হলেন একই পরিবারের ৪ জন। এব্যাপারে উখিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, উখিয়া উপজেলার জালিয়া পালং ইউনিয়নের মাদার বুনিয়া গ্রামের মোহাম্মদ হাশেম এর পুত্র মুরগির খামার মালিক মুসলিম উদ্দিনের নিকট থেকে গত ১১ এপ্রিল একই ইউনিয়নের মন খালি গ্রামের আবুল কালাম প্রকাশ কালু বলির দুই পুত্র নুরুল বশর ও হরুন ১৬শ কেজি ফার্ম মুরগি ক্রয় করে এসময় ৭৫ হাজার টাকা বাকি রাখেন, কথা ছিল সপ্তার মধ্যে বাকি টাকা দিয়ে দিবেন কিন্তু কয়েক মাস চলে যাওয়ার পরেও মুসলিম উদ্দিন তার টাকা না পাওয়ায় হতাশ হয়ে পড়ে। বারবার তাদের নিকট বকেয়া টাকা চাওয়ার পরেও না পেয়ে স্থানীয় জনপ্রতিনিধিদেরকে কয়েক দফা বিচার দিও কোন সুরাহা হয়নি। উল্টো তাকে ভয় ভীতি প্রদর্শন করে আসছিল এমনকি যদি কোন পাওনা টাকা চাই তাহলে পরিবারকে সহ মেরে লাশ গুম করার হুমকি-ধমকি দেয়।

সর্বশেষ গত ৯ জুলাই ফার্ম মালিক মুসলিম উদ্দিন তাদের নিকট বকেয়া টাকা চাইতে গেলে ক্ষিপ্ত হয়ে নুরুল বশর ও মোহাম্মদ হারুনের নেতৃত্বে একদল সন্ত্রাসী দা ক্রিস লোহার রড সহ দেশীয় মরণঘাতী অস্ত্র নিয়ে মুসলিম উদ্দিনের উপর হামলা চালায়। এসময় তাকে সন্ত্রাসীদের হাত থেকে তার পরিবারের লোকজন উদ্ধার করতে গেলে তাদের উপর সন্ত্রাসী হামলা চালায়। সময় মুসলিম উদ্দিন সহ তার পরিবারের ৪ জন গুরুতর আহত হয়।

এদিকে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উখিয়া সদর হাসপাতালে ভর্তি করেন এদের মধ্যে তার মা হাজেরা খাতুন ও ভাই জয়নাল আবদিনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

এ ব্যাপারে ভুক্তভোগী মুসলিম উদ্দিন বাদী হয়ে ৭ জনকে আসামি করে উখিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।
বর্তমানে মুসলিম উদ্দিন এর পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছে অবিলম্বে সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জন্য প্রশাসনের নিকট জোর দাবি জানিয়েছেন ভুক্তভোগী পরিবার।

সংবাদটি আপনার ফেইসবুকে শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ :