কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ণ চিকিৎসক পরিষদ গঠিত

সংবাদ বিজ্ঞপ্তি♦
  • প্রকাশিত সময় : শনিবার, ২৭ জুন, ২০২০

উদীয়মান তরুণ ডাক্তার সাকিব রেজা সভাপতি ও ডাক্তার সুদীপ্ত ঘোষকে সাধারণ সম্পাদক করে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ণ চিকিৎসক পরিষদ (ইচিপ) এর কমিটি গঠিত হয়েছে।
শনিবার সকালে হাসপাতালের সভা কক্ষে ৭ম ব্যাচের ইন্টার্ন চিকিৎসকদের প্রত্যক্ষ ভোটে এই কমিটি গঠন করা হয়।

সংগঠনের নির্বাচিত অন্যান্য প্রতিনিধিরা হলেন, ১নং সহ-সভাপতি ডাঃ মোঃ ইমরানুল ইসলাম, ২নং সহ সভাপতি ডাঃ হুমায়রা আমরিন, সহ-সাধারণ সম্পাদক ডাঃ তারেক নেওয়াজ উল্লাস, সাংগঠনিক সম্পাদক ডাঃ তাহাসীন তাহা, সহ-সাংগঠনিক সম্পাদক ডাঃ রোজি আক্তার, অর্থ সম্পাদক ডাঃ ইফতারোজ জাহান, দপ্তর সম্পাদক ডাঃ জোবাইদা নাসরিন, রোগী কল্যাণ সম্পাদক ডাঃ রায়হান আহমেদ, ক্রীড়া সম্পাদক ডাঃ টি এম মুজাহিদুল ইসলাম।
এছাড়া কার্যকরী সদস্য হয়েছেন ডাঃ শান্তা বিশ্বাস ও ডাঃ মারুফা জান্নাত।


এদিকে কক্সবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমানকে নবগঠিত কমিটির উপদেষ্টা হিসেবে মনোনিত করার সর্বসম্মতিতে সিদ্ধান্ত নেয়া হয়।
পরে ওই কমিটির সবার সাথে সৌজন্য সাক্ষাৎ এবং কুশলবিনিময় শেষে সংগঠনের সাফল্য কামনা করে মেয়র মুজিবুর রহমান কক্সবাজারের জনসাধারনের শতভাগ স্বাস্থ্যসেবা নিশ্চিত করনে উক্ত কমিটির সকলের সহযোগিতা আশা করেন।
অন্যদিকে সংগঠনের নতুন দায়িত্ব নেয়া সভাপতি এবং সাধারণ সম্পাদক নিজেদের অনুভূতি প্রকাশ করে বলেন, এই সংগঠনের মাধ্যমে ইন্টার্ণ ডাক্তারদের সকল সমস্যা সমাধান এবং সুযোগ সুবিধা নিশ্চিত করাসহ বেশি বেশি মানবিক কাজ করা সহজ হবে। পাশাপাশি স্বাস্থ্যসেবার মানও আগামীতে আরও বেশি বাড়ানোর উপর গুরুত্বারূপ করেন ইন্টার্ণ ডাক্তারদের নতুন নেতৃত্বে আসা এই দুই অভিভাবক।

সংবাদটি আপনার ফেইসবুকে শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ :