ঢাকা মেডিকেলের করোনা ইউনিটে চারদিনে ৩০ জনের মৃত্যু

কক্সটিভি নিউজ ডেস্ক♦
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৫ মে, ২০২০

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিট চালু হওয়ার পর গত চারদিনে চিকিৎসাধীন অবস্থায় ৩০ জন রোগী মারা গেছেন। এদের মধ্যে মাত্র চারজন করোনা কনফার্ম হয়েছেন।

সোমবার সকাল থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে ছয়জনের মৃত্যু হয়েছে। এরা করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। মৃত্যু হওয়া ছয়জনের মধ্যে একজন নারী। বাকি পাঁচজন পুরুষ। দুইজনের বয়স ৩৫ বছর থেকে ৫০ বছরের মধ্যে। চারজনের বয়স পঞ্চাশোর্দ্ধ।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ বলেছে, এতো লাশ রাখা সম্ভব না। তাই করোনা পরীক্ষা ছাড়াই লাশগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। স্বাস্থ্য বিধি মেনে মরদেহ দফানের পরামর্শ দেওয়া হয়েছে।

সারাদেশের বিভিন্ন হাসপাতালে এমন অনেক উদাহরণ আছে উল্লেখ করে বিশেষজ্ঞ চিকিৎসকরা বলেন, করোনায় মৃত, আক্রান্ত ও সুস্থ হওয়ার সংখ্যা সরকার যা ঘোষণা করছে তা প্রশ্নাতীত নয়। করোনার উপসর্গ নিয়ে যারা মারা যাচ্ছে তাদেরও তালিকা প্রকাশ করা উচিত। আমেরিকা, ইউরোপসহ সারাবিশ্ব করোনা মোকাবেলায় ব্যর্থ হয়েছে এবং তারা তা স্বীকারও করেছে। তাই দেশে করোনায় আক্রান্ত, মৃত্যু ও সুস্থ হওয়ার সংখ্যা নিয়ে লুকোচুরি করে কোন লাভ হবে না।

সংবাদটি আপনার ফেইসবুকে শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ :