সোনার পাড়া রিসোর্টে অভিযান চালিয়ে মহিলা সহ ১০ জনকে আটক করেছে পুলিশ

কক্সটিভি প্রতিবেদক♦
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০

উখিয়ার বহুল আলোচিত ক্যাসিনো খ্যাত সোনার পাড়া রিসোর্টে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নগদ টাকা ও রোয়ার সরঞ্জামসহ ১জন নারী ও ৯ জনকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার বিকেলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে এ অভিযানটি পরিচালিত হয় বলে জানা গেছে।
অভিযান কথা সত্যতা স্বীকার করে ইনানী পুলিশ ফাঁড়ি আইসি সাব ইন্সপেক্টর সিদ্ধার্থ সাহা বলেন জুয়ার আসর (ক্যাসিনো) থেকে ৮ জন ও অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে একটি কক্ষ থেকে একজন নারী ও একজন পুরুষ গ্রেপ্তার করা হয়।




স্থানীয়রা জানান ব্যাপক সমালোচিত ফরিদুল আলমের মালিকানাধীন সোনার পাড়া রিসোর্টে দীর্ঘদিন ধরে ক্যাসিনো বা জুয়ার আসর চলে আসছিল। এলাকার প্রভাবশালী ব্যক্তিরা নিয়মিত জুয়ার আসরে মগ্ন থাকেন। লক্ষ লক্ষ টাকা প্রতিদিন ক্যাসিনো জুয়ার আসর পরিচালিত হয়। শুধু তাই নয় দেহব্যবসা থেকে শুরু করে অসামাজিক কার্যকলাপের নিরাপদ স্থান হচ্ছে সোনার রিসোর্স। স্থানীয় রাজনৈতিক নেতাদের সহযোগিতায় ফরিদুল আলম ক্ষমতার দাপট দেখিয়ে নিজের রিসোর্টে এ ব্যবসা চালিয়ে আসছিল প্রকাশ্যে। গভীর রাতে মদ ইয়াবা ও নারীদের রঙ্গশালা পরিণত হয় হয় বলে জানিয়েছেন।
এদিকে ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ সিদ্ধার্থ সাহা জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোনার পাড়া রিসোর্টের জুয়ার আসর থেকে ৮ জন জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়। এ সময় জুয়া খেলার সরঞ্জামসহ নগদ ৮৭ হাজার টাকা জব্দ করা হয়ছে। তিনি আরো জানান আটকের মধ্যে রয়েছে সোনার পাড়ার সাবেক মেম্বার মৃত ইউসুফ আলীর ছেলে আবুল কালাম জালিয়াপালংয়ের মৃত মোজাহের মিয়ার ছেলে নাজির হোসেন আলী আকবরের ছেলে ছলিম উল্লাহ শফিউল আলমের ছেলে কামাল উদ্দিন সিদ্দিক আহমদের মেয়ে খুরশিদা বেগম হাজী হোছন আলীর ছেলে আব্দুস সালাম মোহাম্মদ হোসেনের ছেলে কায়সার হামিদ মোহাম্মদ উল্লাহর ছেলে শামসুল আলম মৃত মকবুল আহমদের ছেলে মোহাম্মদ হোসাইন ও রশিদ আহমদের ছেলে শাহ আলম।
পুলিশ আরো জানায়, সোনারপাড়া রিসোর্সে একটি কক্ষে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে একজন মহিলা সহ একজন পুরুষকে আটক করা হয়।
উখিয়া থানা ডিউটি অফিসার ঘটনা নিশ্চিত করে বলেন সংশ্লিষ্ট ধারায় গতরাতে ভ্রাম্যমান আদালতে জরিমানা আদায় করে তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে।

সংবাদটি আপনার ফেইসবুকে শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ :