দুই নারীর কাছে মিলল ইয়াবার সবচেয়ে বড় চালান

কক্সটিভি নিউজ ডেস্ক♦
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৭ ফেব্রুয়ারী, ২০২০

হবিগঞ্জে ইয়াবার একটি বড় চালান আটক করেছে পুলিশ। এ সময় মাদক পাচারকারী দুই নারীকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৬১ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য দুই কোটি টাকা।

বৃহস্পতিবার রাতে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন গ্রেফতার দুই নারী। হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান উদ্দিন প্রধানের আদালতে তাদের জবানবন্দি রেকর্ড শেষে কারাগারে পাঠানো হয়।

এর আগে সন্ধ্যায় নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে হবিগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ উল্ল্যা বলেন, বুধবার বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোহাম্মদ সেলিম গোপন সূত্রে খবর পান দুজন মাদক ব্যবসায়ী সিলেট থেকে হানিফ পরিবহনের একটি বাসযোগে বিপুল পরিমাণ মাদক নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছেন। বিষয়টি তিনি পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানান।

পরে চুনারুঘাট উপজেলার উবাহাটা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের নতুন ব্রিজ গোলচত্বরে অবস্থান নেয় ডিবি পুলিশ। গোলচত্বরের পাশে চেকপোস্টে হানিফ পরিবহনের যাত্রীবাহী বাসটি থামার সংকেত দিয়ে তল্লাশি করা হয়। এ সময় দুই নারী বাস থেকে নেমে দ্রুত চলে যান।

তাদেরকে সন্দেহ হলে আটক করে পুলিশ। পরে তল্লাশি করে নাহিদা বেগমের পেট ও বুকে টেপ দিয়ে মোড়ানো অবস্থায় ১৫৫ প্যাকেটে ৩১ হাজার পিস এবং শাহিনা খাতুনের পেট ও বুকে টেপ দিয়ে মোড়ানো অবস্থায় ১৫০ প্যাকেটে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুটি মোবাইল জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা কয়েকজনের নাম জানিয়েছেন। যারা তাদেরকে এসব ইয়াবা ঢাকায় পৌছে দেয়ার জন্য পাঠিয়েছিল।

সংবাদটি আপনার ফেইসবুকে শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ :