চট্টগ্রামে মহিলা দলের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৯

কক্সটিভি নিউজ ডেস্ক♦
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী, ২০২০

চট্টগ্রাম নগর মহিলা দলের দুই নেত্রীর অনুসারীদের মধ্যে সংঘর্ষে ৯ নেতাকর্মী আহত হয়েছেন।

মঙ্গলবার (০৪ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টায় নগরীর কাজীর দেউড়ির সমাবেশ ক্লাবের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
সংঘর্ষে বর্তমান সভানেত্রী বেগম ফাতেমা বাদশা নিজেও আহত হয়েছেন। তার অভিযোগ মনোয়ারা বেগম মনি ও তাসলিমা বেগমের অনুসারীরা তাদের উপর অতর্কিত হামলা করেছে। তবে মনোয়ারা বেগম মনির দাবি তিনি এ ঘটনায় জড়িত নন। এটি তার বিরুদ্ধে ষড়যন্ত্র।

এ ঘটনায় নগর মহিলা দলের সাংগঠনিক সম্পাদক গোলজার বেগম, জামালখান ওয়ার্ডের সভানেত্রী মরজিনা বেগম, কোতোয়ালী থানার ভাইস প্রেসিডেন্ট খালেদা বেগম, মহিলা দল নেত্রী জাহেদা সোলতানা, তাসলিমা আখতার, আনোয়ারা জাহান, নুরজাহান বেগম, হাজেরা বেগম আহত হন। তারা সবাই ফাতেমা বাদশার অনুসারী।

নগর মহিলা দলের সভানেত্রী বেগম ফাতেমা বাদশা জানান, জামালখান ওয়ার্ড ও বাগমনিরাম ওয়ার্ড কমিটি গঠন করতে সমাবেশ ক্লাবে যাওয়ার সময় মনোয়ারা বেগম মনির অনুসারী প্রায় অর্ধ-শতাধিক সন্ত্রাসী অতর্কিত হামলা করে ৯ নেতাকর্মীকে আহত করেন। তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে পুলিশকে মৌখিকভাবে জানানো হয়েছে বলে জানান বেগম ফাতেমা বাদশা।

অভিযোগের বিষয়ে মনোয়ারা বেগম মনি বলেন, আমি ওয়ার্ড কাউন্সিলর। ওয়ার্ডের কাজ নিয়ে আমি ব্যস্ত। ওই ঘটনায় আমি ছিলাম না, আমাকে জড়িয়ে ষড়যন্ত্র করা হচ্ছে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসীন বলেন, ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি আপনার ফেইসবুকে শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ :