টেকনাফে জঙ্গলের ভিতর থেকে এক রোহিঙ্গা কিশোরীর মৃতদেহ উদ্ধার

গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৯ জানুয়ারী, ২০২০

টেকনাফে জঙ্গলের ভিতর থেকে ৯ বছর বয়সি এক রোহিঙ্গা কিশোরীর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
তথ্য সুত্রে জানা যায়, টেকনাফ হ্নীলা ইউনিয়ন দমদমিয়া বিজিবি বিওপির প্রায় এক কিলোমিটার উত্তর দিকে কেয়ারী জাহাজ ঘাট সংলগ্ন জঙ্গলের ভিতরে এক রোহিঙ্গা কিশোরীর লাশ দেখতে পায়।
এরপর টেকনাফ থানায় অবিহিত করলে ৯ জানুয়ারি (বৃহস্পতিবার) ২টার দিকে এসআই মনিরুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল স্থানীয়দের সহযোগীতায় ঘটনাস্থল থেকে কিশোরীর মৃতদেহটি উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধারকৃত মৃতদেহটি হচ্ছে, হ্নীলা নয়াপড়া মোচনী রেজিষ্ট্রাট ২৬ নং রোহিঙ্গা ক্যাম্প বি-বল্ক এলাকার মোঃ আব্দুল্লাহ কিশোরী কন্যা শাহিনা আক্তার(৯),।
পরিবারের দাবী পাহাড়ে লুকিয়ে থাকা রোহিঙ্গা সন্ত্রাসীরা তাকে হত্যা করে জঙ্গলের ভিতরে ফেলে রেখেছে।
পরিবার সুত্রে আরো জানা যায়, গত ৭ জানুয়ারী বিকাল ৪টার দিকে ক্যাম্প এলাকায় খেলাধুলা করছিল। এরপর সন্ধা পার হয়ে গেলেও সে বাড়িতে ফিরে আসেনি। অনেক খোঁজাখুঁজি করার পরও তার সঠিক সন্ধান পাওয়া যায়নি।
অবশেষে দুইদিন পর পাওয়া গেল তার মৃতদেহ।
ঘটনার সত্যতা নিশ্চিত করে এসআই মনিরুল ইসলাম জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে জঙ্গলে পড়ে থাকা মৃতদেহটি উদ্ধার করা হয়েছে।
পরবর্তী কার্যক্রম শেষ করার জন্য লাশটি কক্সবাজার সদর হাসপাতার মর্গে প্রেরন করা হয়েছে। এব্যাপারে টেকনাফ মডেল থানার (ভারপ্রাপ্ত) ওসি তদন্ত এবিএমএস দোহা বলেন,এই মর্মান্তিক ঘটনার সাথে যে সমস্ত অপরাধীরা জড়িত তাদেরকে আইনের আওয়তাই নিয়ে আসতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি আপনার ফেইসবুকে শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ :