উখিয়ার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী মনোনীত হয়েছেন কাজল

কক্সটিভি প্রতিবেদক♦
  • প্রকাশিত সময় : সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯

উখিয়ার উপজেলার প্রাথমিক শিক্ষা পর্যায়ে শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী মনোনীত হয়েছেন আশরাফ জাহান কাজল। উখিয়া উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোক্তার আহমদ বিষয়টি কক্সটিভিকে বলেন, উখিয়া উপজেলার ইউএনও কে প্রধান এবং উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার কে সদস্য সচিব করে গঠিত সিলেকশন কমিটি আশরাফ জাহান কাজল সহ প্রাথমিক শিক্ষা পর্যায়ে বিভিন্ন ক্যাটাগরীতে শ্রেষ্ঠদের মনোনয়ন দিয়ে তাঁদের নাম জেলা পর্যায়ে প্রেরণ করা হয়েছে। একই সাথে উখিয়া উপজেলার শ্রেষ্ঠ প্রাথমিক শিক্ষক (পুরুষ) হয়েছেন-উখিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুনর রশিদ, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক (মহিলা) হয়েছেন-আমতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তটি বড়ুয়া ও শ্রেষ্ঠ ম্যানেজিং কমিটির সভাপতি হয়েছেন, রেজুরকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি অধ্যাপক শাহ আলম।

উখিয়া উপজেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী মনোনীত হওয়া আশরাফ জাহান চৌধুরী কাজল উখিয়া উপজেলা শিক্ষা কমিটির একজন সদস্য, রুমখাঁ সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, কক্সবাজার জেলা পরিষদের নির্বাচিত সদস্য এবং উখিয়ার সৈয়দ বকতিয়ার-চেমন বাহার চৌধুরী উচ্চ বিদ্যালয়ের অন্যতম প্রতিষ্ঠাতা।

উখিয়া উপজেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী মনোনীত হওয়া আশরাফ জাহান চৌধুরী কাজল বিশিষ্ট রাজনীতিবিদ ও উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরীর সহধর্মিণী। তিনি যমুনা টিভি’র স্টাফ রিপোর্টার সাংবাদিক ইমরুল কায়েস চৌধুরী ও ছাত্রলীগ নেতা ইবনুল আকিব চৌধুরীর মাতা।

উখিয়ার রুমখা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিন জানান, উখিয়া উপজেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী মনোনীত হওয়া আশরাফ জাহান চৌধুরী কাজল একজন ত্যাগী ও গতিশীল বিদ্যুৎসাহী মানুষ। প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে তাঁর ভূমিকা খুবই প্রশংসনীয়। পুরো উখিয়া উপজেলায় প্রাথমিক শিক্ষার জ্যোতি ছড়াতে আশরাফ জাহান কাজল নিরন্তর কাজ করে যাচ্ছেন।

সংবাদটি আপনার ফেইসবুকে শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ :