টেকনাফে র‍্যাবের হাতে ১০ কোটি টাকার ইয়াবাসহ রোহিঙ্গা মাদক পাচারকারী আটক

গিয়াস উদ্দিন ভুলু, কক্সটিভি
  • প্রকাশিত সময় : সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯

টেকনাফে র‌্যাব-১৫ সদস্যরা হ্নীলা প্রধান সড়কে একটি বিশেষ অভিযান পরিচালনা করে ১০ কোটি টাকার ইয়াবাসহ আবুল কালাম নামে এক রোহিঙ্গা মাদক পাচারকারীকে আটক করা হয়েছে।
তথ্য সুত্রে জানা যায়, ১লা ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৭টায় র‌্যাব-১৫ টেকনাফ শাখার কর্তব্যরত ইনচার্জ লেঃ মির্জা শাহেদ মাহতাব এর নেতৃত্বে র‍্যাবের একটি চৌকষ দল গোপন সংবাদের তথ্য অনুযায়ী হ্নীলা ইউনিয়ন জাদিমোড়া প্রধান সড়ক সংলগ্ন এলাকা একটি বিশেষ অভিযান পরিচালনা করে মিয়ানমার থেকে আসা মংডু মাংগালা এলাকার মৃত ইউসুফের পুত্র মাদক পাচারকারী আবুল কালাম (২০)কে আটক করা হয়।
এসময় তার সাথে থাকা ২ লক্ষ ইয়াবাসহ তাকে হাতে নাতে আটক করতে সক্ষম হয়। উদ্ধারকৃত ইয়াবা গুলোর আনুমানিক মূল্য ১০ কোটি টাকা টাকা বলে জানায় র‍্যাব।
এই অভিযানের সত্যতা নিশ্চিত করে র‍্যাব-১৫ টেকনাফ শাখার দায়িত্বরত ইনচার্জ লেঃ শাহেদ মির্জা মাহতাব বলেন, ১লা ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৭টায় গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি হ্নীলা জাদিমোড়া সংলগ্ন টেকনাফ টু কক্সবাজার প্রধান সড়কে মিয়ানমার থেকে নিয়ে ইয়াবার একটি চালান আদান প্রদান করা হবে। সেই তথ্য অনুযায়ী ২ লক্ষ ইয়াবাসহ মিয়ানমার নাগরিক মাদক পাচারকারী এক যুবককে আটক করতে সক্ষম হয় র‍্যাব।
আটক মাদক কারবারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হচ্ছে বলে জানান তিনি।

সংবাদটি আপনার ফেইসবুকে শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ :