ভুল ত্রুটি সংশোধন করে পেকুয়ায় আওয়ামী লীগের সম্মেলন আয়োজনের নির্দেশ

সাংবাদাদাতা, চকরিয়া
  • প্রকাশিত সময় : শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯

পেকুয়ায় উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্ততি কমিটির উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আবু হেনা মুস্তফা কামালের সভাপতিত্বে সদস্য সচিব আবুল কাশেমের পরিচালনায় বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা।

প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান। সম্মানীত অতিথির বক্তব্য রাখেন চকরিয়া-পেকুয়ার সাংসদ জাফর আলম।

আরো বক্তব্য রাখেন, জেলা আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এডভোকেট কামাল হোসেন, সহসভাপতি রেজাউল করিম, জেলা আ’লীগের সদস্য মোঃ হোসেন, সদস্য জিএম কাশেম, সদস্য উম্মে কুলসুম মিনু ও উপজেলা আ’লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি বখতিয়ার উদ্দিন, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য এম শহিদুল্লাহ, সাংবাদিক জহিরুল ইসলাম, ফরহাদ ইকবাল, তওহীদুল ইসলাম তোহা ও নাসির উদ্দিন বাদশা।

বর্ধিত সভায় উপস্থিত নেতারা তাদের বক্তব্যে বলেন, পেকুয়া উপজেলা আ’লীগের আওতাধীন ওয়ার্ড ও ইউনিয়নে যে সমস্ত সমস্যা আছে তা দ্রুত শেষ করে সম্মেলন করার প্রস্তুতি নিতে হবে। আ’লীগের সব পর্যায়ে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে উপজেলায় একটি সফল সম্মেলন আয়োজন করে দৃষ্টান্ত দেখাতে হবে।

তৃণমূলের ত্যাগী নেতাদের কাউন্সিলার করার তাগিদ দিয়ে নেতারা আরো বলেন,কোন অনুপ্রবেশকারী দলের কমিটিতে থাকতে পারবেনা। তা মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা। দ্রুত ইউনিয়ন আ’লীগের তারিখ নির্ধারণ করারও নির্দেশনা দেওয়া হয়।

এসময় উপজেলা আ’লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য ছাড়াও উপজেলার সাত ইউনিয়ন থেকে মনোনীত আ’লীগ নেতারা উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার ফেইসবুকে শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ :