৪ বছরের শিশুকে ধর্ষণের পর ৮০ ফুট গভীর কুয়ায় নিক্ষেপ

কক্সটিভি নিউজ ডেস্কঃ
  • প্রকাশিত সময় : বুধবার, ২৭ নভেম্বর, ২০১৯

পাকিস্তানে চার বছরের এক শিশুকে ধর্ষণের পর ৮০ ফুট গভীর পরিত্যক্ত কুয়ায় ফেলে দেয় ধর্ষকরা। চারদিন পর সেখান থেকে প্রায় অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় বাসিন্দারা। হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি ছোট্ট ওই শিশুকে।

ঘটনাটি ঘটেছে পাকিস্তানের উত্তরাংশে মনশেরা জেলায়। ওই জেলারই দারবন্দ গ্রামের বাসিন্দা চার বছরের ওই শিশু গত শুক্রবার নিজের বাড়ির সামনে থেকে নিখোঁজ হয়ে যায়। তার বাবা-মা আশপাশের সব জায়গায় মেয়ের খোঁজ করেন। থানায় অভিযোগ করেন। চারদিন পর দারবন্দ থেকে কয়েক মাইল দূরে ৮০ ফুট গভীর পরিত্যক্ত এক কুয়া থেকে অর্ধমৃত অবস্থায় উদ্ধার করা হয় শিশুটিকে।

জানা যায়, পরিত্যক্ত ওই কুয়া থেকে শিশুর কান্নার আওয়াজ শুনে স্থানীয়রা উদ্ধারকাজে তৎপর হন। চারদিন পর যখন শিশুকে কুয়া থেকে তোলা হয় তখন সে সম্পূর্ণ অভুক্ত, ঠান্ডায় কাঁপছিল, শারীরিকভাবেও দুর্বল ছিল। স্থানীয় কিং আবদুল্লা হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই মৃত্যু হয় তার।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানান, শিশুকে ধর্ষণ করা হয়েছিল। এখনও এই ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এই ঘটনার জেরে পাকিস্তানজুড়ে তীব্র নিন্দার ঝড় বইছে। বিশিষ্ট ব্যক্তিরাও মেয়েদের নিরাপত্তার এই অবস্থা নিয়ে সরব হয়েছেন।

সংবাদটি আপনার ফেইসবুকে শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ :