টেকনাফে ইয়াবাসহ দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ী আটক

গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ
  • প্রকাশিত সময় : রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৯

টেকনাফে র‍্যাব-১৫ সদস্যদের অভিযানে মাদক পাচারে জড়িত দুই রোহিঙ্গা আটক। তাদের শরীর তল্লাশী করে উদ্ধার করে বিপুল পরিমান ইয়াবা উদ্ধার করা হয়েছে।
আটক দুই রোহিঙ্গা যুবক হচ্ছে, টেকনাফ উপজেলা হ্নীলা ইউনিয়ন ৯নং ওয়ার্ড শালবাগান ২৬নং রোহিঙ্গা ক্যাম্প এলাকার হাফেজ আহাম্মদের পুত্র মোহাম্মদ শরীফ(৩৫),
২৭নং রোহিঙ্গা ক্যাম্পের আজিজুর রহমানের পুত্র হাফেজ আহমদ (২৫)। জানা যায়,২৯ সেপ্টেম্বর রবিবার দুপুর ১২ টার সময় টেকনাফে দায়িত্বরত র‍্যাব সদস্যরা একটি বিশেষ অভিযান পরিচালনা করে ইয়াবাসহ ইয়াবা পাচারে জড়িত এই দুই রোহিঙ্গা যুবককে আটক করতে সক্ষম হয়েছে।
অভিযানের সত্যতা নিশ্চিত করে টেকনাফ র‌্যাব-১৫,সিপিসি-১ এর কোম্পানি কমান্ডার লে. মির্জা শাহেদ মাহতাব জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি মাদক পাচারে জড়িত বেশ কয়েকজন অপরাধী ইয়াবা ক্রয়-বিক্রয় করবে। গোপন সংবাদের সেই তথ্য অনুযায়ী র‌্যাব-১৫ এর একটি টীম রোহিঙ্গা ক্যাম্প এলাকায় অবস্থান নেয়। এরপর দুই জন রোহিঙ্গাকে ঐ এলাকায় অবস্থান করতে দেখে র‍্যাব সদস্যরা তাদের আটক করে। তারপর আটক দুই রোহিঙ্গা যুবকের শরীর তল্লাশি করে ৩ হাজার ৮৮০ পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয় র‍্যাব।
তিনি আরো জানান, আটক আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে টেকনাফ থানায় হস্তান্তর করা হবে।

সংবাদটি আপনার ফেইসবুকে শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ :