মাদামবিবির হাটের জুয়ার আসর, ২৪ ঘন্টার মধ্যে বন্ধ না করলে ব্যবস্থা নেবে ম্যাজিস্ট্রেট

কক্সটিভি প্রতিবেদকঃ
  • প্রকাশিত সময় : সোমবার, ১৯ আগস্ট, ২০১৯

সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবিরহাটে দীর্ঘদিন ধরে চলতে থাকা জুয়ার আসরটি ২৪ ঘন্টার মধ্যে বন্ধ করার নির্দেশ দিয়েছেন সীতাকুণ্ড উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সৈয়দ মাহবুবুল হক।

তিনি আজ সোমবার ১৯ আগস্ট সকালে উক্ত জুয়ার আসর পরিচালনাকারী বাদলকে জুয়ার আসর বন্ধ করার নির্দেশ দেন। উল্লেখ্য যে গত কিছু দিন আগে মাদামবিবিরহাট এলাকায় জুয়ার আসর নিয়ে সিপ্লাস টিভি.নেটে সংবাদ প্রকাশিত হয়। এই সংবাদের সূত্র ধরে ম্যাজিস্ট্রেট মাহবুল হক জুয়ার আসরটি বন্ধের নির্দেশ দেন।

জানা যায়, উপজেলার মাদামবিবির হাটস্থ ভাঙ্গাপুল এলাকায় মহাসড়কের পূর্বপার্শ্বে কনফিডেন্স সিমেন্ট কারখানার গেইটের পাশে এলাকার কিছু ব্যক্তি দীর্ঘ বেশ কয়েক বছর ধরে জুয়ার আসরটি চালিয়ে যাচ্ছে। উক্ত জুয়ার আসরে সন্ধ্যা হলেই কার,মোটর সাইকেল, মাইক্রোবাস লাইন ধরে দাড়িঁয়ে থাকতে দেখা যায়। অনেক দুর-দুরান্ত থেকে জুয়ার আসরে বিভিন্ন বয়সের লোকজন আসে জুয়া খেলতে। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় বেশ কয়েকজন ব্যক্তি জানান, দীর্ঘদিন যাবৎ উক্ত জুয়ার আসর চললেও জুয়ার আসরের মালিক প্রভাবশালী হওয়ায় কেউ মুখ খুলতে চাইনা।

তারা বলেন, এই জুয়ার আসরে এলাকার যুবক থেকে শুরু করে বিভিন্ন বয়সের মানুষ প্রতিদিন লক্ষ লক্ষ টাকা হারাচ্ছে। নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এক যুবক জানান, মাদামবিবিরহাটস্থ জাহানাবাদ গ্রামের মোঃ গুড়ামিয়া সওদাগরের দুই পুত্র নুর বাদল ও নুর উদ্দিন উক্ত জুয়ার আসর পরিচালনা করছে। কনফিডেন্স সিমেন্ট ফ্যাক্টরীর গেইটের বাম পাশে কয়েকটি টিন শেডের ঘরে উক্ত জুয়ার আসর চলছে।

এব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সৈয়দ মাহবুবুল হক বলেন, জুয়ার আসর নিয়ে সিপ্লাস টিভি.নেটে একটি সংবাদ প্রকাশিত হয় কিছুদিন আগে, উক্ত জুয়ার আসরটি বন্ধ করার জন্য বাদল নামের এক যুবককে মুখিকভাবে নির্দেশ দেওয়া হয়েছে। এরপরও যদি বন্ধ না হয় তাহলে ঘরগুলো গুড়িয়ে দেওয়া হবে। এছাড়া ভাটিয়ারী ভূমি অফিসকেও নির্দেশ দেওয়া হয়েছে জুয়ার আসর যে জায়গাতে চলে সে জায়গাটা সরকারের নামে (খাস) করে দেওয়ার জন্য।

সংবাদটি আপনার ফেইসবুকে শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ :