পরকীয়া প্রেমে বাধা দেয়ায় স্ত্রীর হাতে স্বামী খুন!

কক্সটিভি প্রতিবেদকঃ
  • প্রকাশিত সময় : শুক্রবার, ২ আগস্ট, ২০১৯

পরকীয়া প্রেমে বাধা দেয়ায় স্ত্রীর হাতে স্বামী খুনের ঘটনা ঘটেছে।

কক্সবাজারের মহেশখালী উপজেলার শাপলাপুর ইউপিস্থ ষাইটমারা এলাকার মকবুল আহমদের পু্ত্র আব্দুল মান্নান (৩০) নামের এক ব্যাক্তিকে খুন করা হয়।

বৃহস্পতিবার সন্ধ্যা অনুমানিক ৭ টার সময় শাপলাপুর ইউপিস্থ ষাইটমারায় তাঁর শাশুর বাড়িতে খুনের এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়৷ দক্ষিণ ষাইটমারা এলাকার সুমি আকতারকে ইসলামী শরীয়ত মোতাবেক বিয়ে করে স্থানীয় আবদুল মান্নান। বিয়ের প্রথম দিকে স্বামী-স্ত্রীর সুখে শান্তিতে সংসার করলেও গত কয়েক মাস ধরে মান্নানের স্ত্রী সুমি আকতার বাবুল নামের এক ছেলের সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে। এর জের ধরে গত কয়েক দিন যাবৎ স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ চলে আসছিল।

এ কারনে স্ত্রী সুমি আকতার তার পিতার বাড়ীতে চলে যায়। এর কিছুদিন পর স্ত্রী সুমির ফোন পেয়ে স্বামী মান্নান গত বৃহস্পতিবার সন্ধ্যায় তাঁর শশুর বাড়ীতে বেড়াতে গেলে, সেখানে তাঁর স্ত্রী সুমি আকতার এবং বাবুল নামে এক ছেলে অবৈধ সর্ম্পকরত অবস্থায় হাতে নাতে ধরা পড়ে।

এ পরকীয়ায় প্রতিবাদ করায় স্ত্রী ক্ষুব্দ হয়ে তার কথিত প্রেমিক সহ মান্নানের শশুর বাড়ীর লোকজন মিলে মান্নান কে এলোপাতারি কুপিয়ে রক্তাক্ত জখম করে।

একপর্যায়ে মান্নান অজ্ঞান হয়ে মাটিতে পড়ে গেলে স্থানীয় লোকজনের সহযোগিতায় মান্নান কে আহত অবস্থায় উদ্ধার করে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

উক্ত ঘটনার বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মামুন জানান, স্ত্রীর পরকীয়া কাজে বাঁধা দেয়ার কারণে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ সৃষ্টি হলে পরিকল্পিত ভাবে স্ত্রী ও শশুর বাড়ীর লোকজন সহ মান্নানকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরে তাঁকে স্থানীয় লোকজনের সহযোগিতায় আহত অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার পথে মান্নানের মৃত্যু হয় বলে জানান তিনি।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রভাষ চন্দ্র ধর জানান, তদন্ত সাপেক্ষে ঘটনার সাথে জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

সংবাদটি আপনার ফেইসবুকে শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ :