দূর্ণীতির প্রতিবাদ করায় চাকরিচ্যূত এ্যাকশনএইড কর্মি তাছলিমা

কক্সটিভি প্রতিবেদকঃ
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৯

এনজিও সংস্থা এ্যাকশনএইড থেকে ছাঁটাইয়ের শিকার তাছলিমা ঘুরে বেড়াচ্ছে প্রশাসনের ধারে ধারে। এ ব্যাপারে চাকরিচ্যূত অসহায় তাছলিমা ২ ফেব্রুয়ারি জেলা প্রশাসক বরাবরে একটি লিখিত অভিযোগ করেছেন। এর পূর্বে সে এ ব্যাপারে উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তাকেও অভিযোগ করেছিলেন।

অভিযোগ সুত্রে জানা যায়, পালখালী ইউনিয়নের নলবনিয়া গ্রামের মৃত আইয়ুবুল ইসলাম চৌধুরীর কন্যা তাছলিমা আক্তার চৌধুরী ২ নভেম্বর ২০১৮ ইং তারিখ এ্যাকশনএইড বাংলাদেশ নামক এনজিও সংস্থায় ফিল্ড ফ্যাসিলেটেটর পদে চাকরিতে যোগদান করে বেশ সুনামের সহিত তার অর্পিত দায়িত্ব পালন করে আসছিলেন। কিন্তু বিধিবাম। উক্ত এনজিও সংস্থার সিনিয়র ফিল্ড কো-অর্ডিনেটর শামশুল হক শাকিব, প্রজেক্ট ম্যানেজার মনির উদ্দিন ও ডেপুটি প্রজেক্ট ম্যানেজার দেওয়ান মোহাম্মদ এরশাদ এর রোষানলের শিকার হয়ে হঠাৎ ২২ জানুয়ারি ২০১৮ ইং তার কর্মস্থল থেকে ছাঁটায়ের শিকার হয়।

ছাঁটায়ের কারণ হিসেবে অভিযোগে তাছলিমা জানায়, এ্যাকশনএইড বাংলাদেশের সিনিয়র ফিল্ড কো-অর্ডিনেটর শামশুল হক শাকিব, প্রজেক্ট ম্যানেজার মনির উদ্দিন ও ডেপুটি প্রজেক্ট ম্যানেজার দেওয়ান মোহাম্মদ এরশাদ এর নানা অনিয়ম ও দূর্ণীতির প্রতিবাদ করায় তার জীবনে নেমে এসেছে ছাঁটায় নামক এনজিও কর্মকর্তাদের ধরিয়া দেওয়া লালকার্ড। তাছলিমা আক্তার উক্ত কর্মকর্তাদের বিরুদ্ধে ভূয়া সনদ ও মোটা অংকের টাকায় নিয়োগ বাণিজ্যেরও অভিযোগ এনেছেন।

সংবাদটি আপনার ফেইসবুকে শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ :